২০ কেজি গাঁজা সহ আটক গাড়ি : ধৃত পাচারকারী

4th September 2021 8:47 am অনান‍্য
২০ কেজি গাঁজা সহ আটক গাড়ি : ধৃত পাচারকারী


ভানুময় চন্দ ( ত্রিপুরা ) : গাঁজা বোঝাই গাড়ি সহ পুলিশের হাতে ধৃত এক গাড়ি চালক । গাড়ি চালকের নাম নাম শিপন সরকার ২২ । বাড়ি সোনামূড়া বক্সনগর রতন দোলা থানা সংলগ্ন এলাকায় । গতকাল বিকেল ৫টা নাগাদ বিলোনিয়া রাজনগর পিআর বাড়ি থানাধীন সংলগ্ন এলাকা থেকে গাঁজা বোঝাই গাড়ি সহ  গাড়ি চালককে আটক করে পুলিশ । 
জানা যায় , রাজনগর পিআর বাড়ি থানার পুলিশ রুটিন মাফিক যানবাহন চেকিং করার সময় , TR 07E 0366 এই নম্বরের ইকো গাড়ির চালক সহ গাড়িতে থাকা আরেক জন যাত্রী পুলিশ দেখে গাড়ি ঘুরিয়ে পালাতে চেষ্টা করে । এতে সন্দেহ হয় পুলিশের । পুলিশ ছুটে গিয়ে ইকো গাড়ির চালককে আটক করতে সক্ষম হলেও গাড়িতে থাকা অন্য জনকে আটক করতে পারেনি । পুলিশ ছুটে যাওয়ার আগেই গাড়ির দরজা খুলে পালিয়ে যায় । রাজনগর পিআর বাড়ি থানার পুলিশ ইকো গাড়ি তল্লাশি চালিয়ে বিশ কেজির উপরে গাড়ি থেকে গাঁজা উদ্ধার করে । জানা যায় সোনামুড়া বক্সনগর কলৌমচৌরা থেকে গাঁজা বোঝাই করে রাজনগর নিয়ে আসা হয় বাংলাদেশের উদ্দ্যেশে পাচারের জন্য । রাজনগর পিআর বাড়ি থানার ওসি অর্জন চাকমা এক সাক্ষাৎকারে জানান , গাড়ি চালকের বিরুদ্ধে এনডিপিএস  এক্ট মামলা নিয়ে তদন্ত শুরু করেছে । আগামীকাল বিলোনিয়া আদালতে তোলা হবে ধৃত গাড়ি চালক শিপন সরকারকে । 





Others News

এক কোটি টাকার ইয়াবা ট‍্যাবলেট সহ ধৃত ২

এক কোটি টাকার ইয়াবা ট‍্যাবলেট সহ ধৃত ২


ভানুময় চন্দ ( ত্রিপুরা ) : প্রায় এক কো‌টি টাকার নেশা জা‌তীয় ইয়াবা ট‌্যাব‌লেট সহ ক‌রিমগ‌ঞ্জের বাবা হো‌টেল সংলগ্ন মোবারকপু‌রে ধরা পড়ল দুই যুবক।এক গোপন খব‌রের ভি‌ত্তি‌তে তা‌দের‌কে এক‌টি ছোট গা‌ড়ি স‌মেত আটক ক‌রে স্থানীয় সীমান্তরক্ষীর সাত ব‌্যা‌টে‌লিয়‌নের জওয়ানরা।এএস(শূণ‌্য এক)এলসি(আট দুই ছয় নয়)নম্ব‌রের গাড়ীত তল্লা‌শি ক‌রে কু‌ড়ি হাজার ইয়াবা ট‌্যাবলেট উদ্ধার করা হয়।যার বাজার মূল্য প্ৰায় এক কোটি টাকার মত হ‌বে ব‌লে বিএসএফ সু‌ত্রে প্রকাশ।ধৃত‌দের ম‌ধ্যে র‌য়ে‌ছে বরপেটা জেলার ইসমাইল আলী ও হোসেন আলী মিরধা।বৰ্তমানে ধৃত‌দের জেলা সদর থানায় আট‌কে রে‌খে টানা জিঙ্গাসাবাদ চালা‌চ্ছে পু‌লিশ।